ঢালিউড

সাসপেন্সে ভরা একটি সিরিজ ‘সাড়ে ষোল’ : মম

বাংলার কথা বাংলার কথা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২৩

ছোট ও বড় পর্দার অনেক নিয়মিত তারকা এখন ব্যস্ত ওটিটি প্ল্যাটফর্মে। অভিনেত্রী জাকিয়া বারী মম সেই সাড়ির একজন। টিভি নাটক ও সিনেমায় অনেক আগেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। তবে ওটিটিতে যেন নতুন এক মমকে দেখলো দর্শক। তেমনি এক চরিত্র নিয়ে ‘হইচই’-এর পর্দায় হাজির হতে যাচ্ছেন এই তারকা। আগামী ১৭ আগস্ট হইচই’তে উন্মুক্ত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘ষাড়ে ষোল’। ইয়াসির আল হক পরিচালিত এই সিরিজে সাংবাদিক রিনি চরিত্রে মমকে পাবেন দর্শক। অন্যদিকে বিখ্যাত আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। এছাড়াও এতে আরও রয়েছেন ইন্তেখাব দিনার, শাহেদ আলী, ইমতিয়াজ বর্ষণ, কাজী নওশাবা আহমেদ ও আফিয়া তাবাসসুম বর্ণ।

আরো পড়ুন : হইচইয়ে আফরান নিশোর নতুন ওয়েব সিরিজ ‘সাড়ে ষোলো’

‘সাড়ে ষোল’তে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘সাড়ে ষোল’ জটিল সুন্দর গল্প। সাসপেন্সে ভরা একটি সিরিজ এটি। এখানে আমি সাংবাদিক রিনি চরিত্রে অভিনয় করেছি। সিরিজের পুরো টিমের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ স্ক্রিপ্টটা যখন পড়ি তখন থেকে প্যাচিয়ে একই জায়গায় এসে পৌঁছেছি। এমনকি শুটিং করার সময় অনেকবার কনফিউসড ছিলাম। কিন্তু পরিচালকের প্রতি আমার ভরসা ছিল এবং শেষ পর্যন্ত তিনি তার মুন্সিয়ানা দেখিয়ে নিজেকে প্রমাণ করেছেন। আসলে প্রতিটি চরিত্রই আমার কাছে চ্যালেঞ্জের। কারণ আমি তো নিজের চরিত্রে মানে মম হয়ে তো অভিনয় করি না। আমার সবসময় অন্য কেউ হয়ে অভিনয়টা করতে হয়। সেই চ্যালেঞ্জটা এখানেও ছিল।’

‘সাড়ে ষোল’ সিরিজে করপোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, এডিসি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী, পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ এবং রেজার স্ত্রী আয়েশা চরিত্রে কাজী নওশাবা আহমেদ।

উল্লেখ্য, সম্প্রতি ‘সাড়ে ষোল’ সিরিজের ট্রেলার উন্মুক্ত হয়েছে।