ঢালিউড

আমার মনে হয়, ওটিটি আমার সঙ্গে যায় না : পূর্ণিমা

বাংলার কথা বাংলার কথা

প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২৩

বর্তমানে বিনোদন দুনিয়ায় ওটিটির জোয়ার চলছে। অনেকেই ঝুঁকছেন এই প্ল্যাটফর্মের দিকে। বাজেট ও গল্প বলার অবাধ স্বাধীনতা অভিনয়শিল্পী ও নির্মাতাদের আগ্রহী করে তুলছে মাধ্যমটিতে। অথচ একদমই ভিন্ন কথা শোনালেন জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। সাফ জানিয়ে দিলেন, ওটিটি প্ল্যাটফর্মে অভিনয় করবেন না তিনি।

পূর্ণিমা বলেন, ওটিটিতে যে কয়েকটা কাজ করেছি বলা যায় ওগুলো গেস্ট অ্যাপেয়ারেন্স ছিল। ‘মুন্সিয়ানা’ ওয়েব সিরিজ কিংবা ‘হোটেল রিল্যাক্স’ দুটো একই। এছাড়া নতুন কোনো কাজ করছি না। প্রস্তাব নিয়মিতই পাচ্ছি কিন্তু করছি না। কারণ আমার মনে হয় ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে। সিনেমার ওই দুঃসময়টাতেই নিজেকে যখন অশালীনভাবে উপস্থাপন করিনি, এখন ওটিটি তো প্রশ্নই আসে না। আপাতত কিছু করছি না। পরিবার আর মেয়েকে সময় দিচ্ছি। মেয়ের পড়াশোনা দেখছি।

মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমা অভিনীত ‘গাঙচিল’ ও ‘আহারে জীবন’ ছবি দুটি। এছাড়া অর্ধেক কাজ শেষ হয়ে বাকি কাজ আটকে আছে ‘জ্যাম’ ছবির। কবে এই ছবির কাজ শেষ করা হবে, জানেন না নায়িকা। তিনটি ছবিতেই পূর্ণিমার নায়ক ফেরদৌস। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও মাঝেমধ্যে দেখা যায় এ অভিনেত্রীকে।