ঢালিউড

এল গার্লস স্কোয়াড সিজন-৩

বাংলার কথা বাংলার কথা

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২৩

জারা, তন্বী, রিয়া, ফারিয়া, মিম আর সাবরিনা। এই ছয় ব্যাচেলর বান্ধবী থাকে একই ফ্ল্যাটে। তাদের একেকজন একেক রকম। তাদের জীবনের নানা ঘটনা, অঘটন, প্রেম ও ঝামেলার গল্প নিয়ে ২০২১ সালে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে এসেছিল ড্রামা সিরিজ ‘গার্লস স্কোয়াড’। রিলিজের পরপরই সিরিজটি দারুণ জনপ্রিয়তা পায়। লোকের মুখে মুখে চলে আসে সিরিজটির নাম। এই সিরিজের টাইটেল সং দিয়ে হয় টিকটক, পায় হাজার হাজার শেয়ার। সেই থেকে শুরু। এরপর কেটে গেল একটি বছর। বের হলো এই সিরিজের আরেকটি সিজন। সেটিও পেল তুমুল জনপ্রিয়তা। আর এই বছর এল সেই গার্লস স্কোয়াডের তৃতীয় সিজন!

মূল অভিনেত্রীদের পাশাপাশি এই সিজনে যোগ হয়েছেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় টিকটক সেলিব্রেটি শামীমা আফরিন অমি। গত দুই সিজনের মতো এবারের গল্পও স্কোয়াডের মেয়েদের বিভিন্ন কর্মকাণ্ডের মধ্যদিয়ে এগিয়ে যায়। এখানে দেখা যায়, টিকটকার অমি স্কোয়াডের নতুন ফ্ল্যাটমেট হয়ে এসেছেন। অন্যদিকে, জারা অর্থাৎ নাবিলার বিয়ে হচ্ছে। সেই বিয়ের দাওয়াতে স্কোয়াডের সবাই যায়। তারা গিয়ে জানতে পারে জারার বিয়ে হচ্ছে অন্য কারো সঙ্গে, গাঙ্গুয়া ভাইয়ের সঙ্গে নয়। এখান থেকেই শুরু হয় মূল গল্প। এরপর নানা ঘটনা, অঘটন ঘটতে থাকে স্কোয়াডের সদস্যদের জীবনে।

গার্লস স্কোয়াড সিজন-৩ নিয়ে বঙ্গের কন্টেন্ট ম্যানেজার হৃদয় জুলফিকার বলেন, ‘গার্লস স্কোয়াড অলরেডি মানুষের কাছে খুব পপুলার একটা সিরিজ। নতুন সিজনের জন্য অনেকদিন ধরেই আমাদের দর্শক বসেছিলেন। তাই রিলিজের সঙ্গে সঙ্গেই আমরা খুব ভালো রেসপন্স পাচ্ছি। আশাকরি আগের দুই সিজনের মতো এই সিজনটিও মানুষের খুব ভালো লাগবে।’ গতকাল রাত ১২টা ০১ মিনিটে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে রিলিজ পায় গার্লস স্কোয়াড সিজন-৩। রিলিজের পরপরই অসংখ্য দর্শক সিরিজটি দেখছেন বলে জানা যায়।