প্রবাস

যশোরের পল্লীতে দুবাই প্রবাসী খুন

বাংলার কথা ২৪ বাংলার কথা

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৩

যশোরের পল্লীতে দুবাই প্রবাসী সোহেল রানা (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (১২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটনা ঘটে। পুলিশ বলছে পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

নিহতের স্বজনরা জানান, সদরের হালসা গ্রামের সোহেল রানা সপ্তাহ দুয়েক আগে দেশে ফেরেন। বুধবার ইফতারের পর তিনি মোটরসাইকেলে শ্বশুরবাড়ি পাশের ফরিদপুর গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে ফরিদপুর গ্রামের ব্রিজের পাশে দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কোপায়। পরে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শাকিল দাবি করেন, নিহতর স্ত্রী খুশি খাতুনের (২১) সঙ্গে একই ইউনিয়নের আলমনগর গ্রামের ফারাবির (২১) পরকীয়ার সম্পর্ক ছিল। সাড়ে চার বছর আগে তার সঙ্গে আমার ভাইয়ের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী ছেলে রয়েছে। বুধবার ইফতারের পর শ্বশুরবাড়ি থেকে ভাবিকে আনতে যাওয়ার পথে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার শুভাশিষ জানান, তার সারা শরীরের একাধিক স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর পুলিশের উপ-মুখপাত্র ইন্সপেক্টর রূপণ কুমার সরকার বলেন, ঘটনাস্থলে রয়েছি। স্ত্রীর পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। আমরা অনুসন্ধান করছি।