Home » Slide » বকশীগঞ্জ ও ইসলামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বকশীগঞ্জ ও ইসলামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২


স্টাফ করসপনডেন্ট
জামালপুরের বকশীগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রফিকুল ইসলাম (২২) নামে এক এসএসসি পরীক্ষার্থী ও ইসলামপুরে মটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হযরত আলী জানান, শুক্রবার সকালে রফিকুল ইসলাম ও তার বন্ধু অন্তর মিয়া (২০) বকশীগঞ্জের চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের এসএসসি’র বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শাখার ধর্ম বিষয়ে পরীক্ষায় অংশ নিতে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সূর্যনগর এলাকায় যাওয়ার পর বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়। এ সময় আহত হয় অন্তর মিয়া। স্থানীয়রা আহত অন্তর মিয়াকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। নিহত রফিকুল ইসলাম দেওয়ানগঞ্জ উপজেলার হাতিভাংগা ইউনিয়নের আমখাওয়া গ্রামের মনজু মিয়ার ছেলে। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
এদিকে শুক্রবার দুপুরে ইসলামপুরে একটি ইটভাটা থেকে কাজ শেষ করে দেলু মিয়া (৩৫) ও সুন্দর আলী (৪০) বাইসাইকেল দিয়ে বাড়িতে ফিরছিল। এ সময় দেওয়ানগঞ্জ থেকে মোটর সাইকেল দিয়ে জামিল (২০) ও সাইদী (৩০) নামে দুই যুবক ইসলামপুরে যাচ্ছিলেন। পথে মোশারফগঞ্জ এলাকায় পৌঁছালে মুখোমুখি মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে চার জনই গুরুতর আহত হয়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন। নিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জের সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। ইসলামুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলল্লাহ আল মামুন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।