Home » Slide » জামালপুরে বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জামালপুরে বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

এস.এম হোসাইন আছাদ, স্টাফ করসপনডেন্ট

জামালপুর পৌরসভার বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও বানিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও বানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বানিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক শামীম হোসেন ও বানিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সরোয়ার জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জামালপুর সদর আসনের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আফরুজা বেগম ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাহিদা ইয়াসমিন প্রমুখ। এ সময় অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গনন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে বেলা সাড়ে ১২টার দিকে সাংসদ মোজাফ্ফর হোসেন সিআইপি জামালপুর শহরের লাইটহাউস ল্যাব স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। পরে বিকেলে দিগপাইতে গ্রাম-গঞ্জের ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।