Home » Slide » ২০২০ সালে শারীরিক সমস্যা বাড়বে বৃষ রাশির জাতকের

২০২০ সালে শারীরিক সমস্যা বাড়বে বৃষ রাশির জাতকের

রাশি চক্রের দ্বিতীয় রাশি হলো বৃষ (২১ এপ্রিল-২১ মে)। এই রাশির অধিকর্তা গ্রহ হলো শুক্র। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি খুবই শুভ।

শুধু বছরের মাঝে কিছু শারীরিক সমস্যা আর চিত্তচাঞ্চল্যের কারণে অতিরিক্ত অর্থব্যয় হতে পারে। তবে সময় যত এগোবে এই রাশির জাতকের অর্থোপার্জন ক্রমশ বৃদ্ধি পাবে। একইসঙ্গে বৃদ্ধি পাবে সঞ্চয়ও।

এ বছর একাধিক স্থাবর সম্পত্তি লাভের যোগ রয়েছে। লটারি বা ফাটকা উপায়েও অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। কর্মসূত্রে জন্য দেশের অন্যত্র বা বিদেশ যাত্রার সুযোগ মিলতে পারে। কর্মক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধিরও যোগ রয়েছে এ বছর।

নতুন গৃহনির্মাণ বা সংস্কারের জন্য অর্থব্যয় হতে পারে। বছরের মধ্যভাগে আত্মীয়-স্বজনদের সঙ্গে মনোমালিন্য, এমনকি বিরোধও ঘটতে পারে। গুপ্তশত্রুর ষড়যন্ত্রে বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে। তবে ধৈর্য ধরে, সুকৌশলে বিবাদ এড়িয়ে যেতে হবে।

এ বছর বৃষ রাশির জাতকদের জন্য খুবই সাধারণ মানের হবে। এই রাশিতে ছাত্র ও ছাত্রীদের সাফল্য পেতে অধিক পরিশ্রম করতে হবে। কারণ, বিদ্যার্থীদের ক্ষেত্রে সামান্য প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হওয়ার যোগ রয়েছে।

এ বছর বৃষ রাশির জাতকদের প্রেম বা ঘনিষ্ট সম্পর্কের ক্ষেত্রে খানিকটা চড়াই-উতড়াইয়ের মধ্যে দিয়ে যেতে হবে। স্বামী-স্ত্রী বা বন্ধু-বান্ধবীর সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা রয়েছে।

বছরের মাঝামাঝি সময় এই রাশির জাতকদের বিবাহিত জীবন খুব একটা মসৃণ হবে না। তবে বছরের শেষ ভাগে সমস্যা মিটে যাবে।