Home » Slide » সুপার লিগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা!

সুপার লিগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা!

 

 

সুপার লিগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা!

 

অনলাইন ডেস্ক:

নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মাঠে ফিরলেও ব্যাটে-বলে খুব একটা জ্বলে উঠতে পারেননি। বল হাতে কিছুটা জ্বলে উঠলেও ব্যাট হাতে একেবারেই ব্যর্থ সাকিব। ব্যর্থতার সেই ধারাবাহিকতা আন্তর্জাতিক, আইপিএল কিংবা দেশের ক্রিকেটেও একই রকম চলে আসছে।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি আসরেও মোহামেডানের হয়ে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ বিশ্বসেরা এই অল-রাউন্ডার। এর মাঝে জড়ান বিতর্কে। আবাহনীর বিপক্ষে ম্যাচ স্ট্যাম্প উপড়ে ফেলে লাথি মেরে নিষিদ্ধ হন তিন ম্যাচ।

তার আগে জানা যায়, খেলায় পুরোপুরি মনোনিবেশ করতে পারছেন না সাকিব। তাই চলে যেতে চান পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে। সেটাই বোধহয় সত্যি হতে চললো।

আগামী ১৯ জুন থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগ। এখানে সাকিব আল হাসানের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। তার দল মোহামেডানের একটি সূত্র জানিয়েছে, লিগের শেষ ম্যাচটা খেলে যুক্তরাষ্ট্রে চলে যাবেন সাকিব।

সূত্রটি আরও জানায়, সাকিব সেভাবেই চুক্তি করেছিল। লিগ পর্বের ম্যাচগুলো খেলে চলে যাবেন। সে অনুযায়ী ১১তম রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচটাই তার শেষ ম্যাচ এবারের ডিপিএলে।

তবে সাকিবকে সুপার লিগে পাবার জন্য চেষ্টা করা হবে বললেও সেটা ক্ষীণ বলে জানায় সূত্রটি। লিগে ৭টি ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ১৫.৭২ গড়ে ১১০ রান। বল হাতে নেন ৮টি উইকেট।

সূত্র:নিউজ টুয়েন্টিফোর