Home » Slide » সাকিবের শাস্তি মওকুফ করতে মোহামেডানের আবেদন

সাকিবের শাস্তি মওকুফ করতে মোহামেডানের আবেদন

সাকিবের শাস্তি মওকুফ করতে মোহামেডানের আবেদন

 

অনলাইন ডেস্ক:

সাকিব ইস্যুতে তোলপাড় ক্রিকেটপাড়া। শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর বিপক্ষে ম্যাচে প্রথমে স্টাম্পে লাথি ও পরে স্টাম্প তুলে আছাড় মারে মোহামেডান অধিনায়ক। ড্রেসিং রুমে ফেরার পথে তেড়ে যান আবাহনী কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের দিকে।

এই ঘটনায় নানা আলোচনা সমালোচনার পর শাস্তি পেতে হয়েছে সাকিবকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিন ম্যাচের নিষেধাজ্ঞা ও পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে। তবে দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারের শাস্তি মওকুফের জন্য আবেদন করেছে মোহামেডান। সাকিবের শাস্তি মওকুফের চিঠি সিসিডিএম ও বিসিবি বরাবর পাঠিয়েছে সাদা-কালোরা।

এ বিষয়ে মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, সাকিবের শাস্তি মওকুফের আবেদন করেছি আমরা। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।শাস্তির এ সিদ্ধান্ত মোতাবেক মোহামেডানের অষ্টম, নবম ও দশম রাউন্ডের ম্যাচ মাঠের বাইরেই থাকতে হবে সাকিবকে। এরই মধ্যে আজ হয়ে গেছে অষ্টম রাউন্ডের খেলা। সাকিবকে ছাড়াই বৃষ্টি আইনে ৯ রানে জিতেছে মোহামেডান। তবে পরের দুই রাউন্ডে সাকিবকে নিয়েই মাঠে নামতে চায় তারা।

সূত্র:নিউজ টুয়েন্টিফোর